বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন, ১৪৩০, ১৭ শাবান, ১৪৪৫

জাজিরায় হেরোইনসহ দুই মাদক ব্যাবসায়ী আটক

শরীয়তপুরের জাজিরা উপজেলায় হেরোইনসহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে জাজিরা থানা পুলিশ। বুধবার (৮-ফেব্রুয়ারী) সন্ধ্যা সারে ৮ টার সময় কাজীরহাট দক্ষিণ ডুবলদিয়া আ: রাজ্জাক উচ্চ বিদ্যালয়ের কাছে মুনছুর মৃধার বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সারে ৪ গ্রাম হেরোইন জব্দ করা হয়।
আটককৃতরা হলো, জাজিরা পৌরসভার দক্ষিণ ডুবলদিয়া গ্রামের মুনছুর মৃধার ছেলে সোহেল মৃধা এবং অপরজন চাপাই নবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে বাবুল মিয়া। বিষয়টি নিশ্চিত করেছেন জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।
জাজিরা থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মালমগীর হোসেন এবং জাজিরা থানার উপ পুলিশ-পরিদর্শক (এএসআই) রুহুল আমীনসহ জাজিরা থানা পুলিশের একটি টিম কাজীরহাটের ডুবলদিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করে জাজিরা থানায় নিয়ে আসে।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে কাজীরহাটের ডুবলদিয়ায় অভিযান পরিচালনা করি। এসময় হেরোইনসহ তাদের দু’জনকে আটক করে জাজিরা থানায় নিয়ে আসা হয়। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলার প্রস্তুতি চলছে, এছাড়া আরও কেউ জড়িত থাকলে তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।