বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১, ২০ জিলকদ, ১৪৪৫

সমাজ সংস্কারে সাংবাদিকদের মাথা উচু করে দাঁড়িয়ে কাজ করতে হবে: বি এম মোজাম্মেল হক ভূইয়া

“সমাজ সংস্কার করার জন্য সাংবাদিকদের মাথা উচু করে দাঁড়িয়ে কাজ করে যেতে হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে এগিয়ে যেতে হবে” বলে মন্তব্য করেছেন শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামিলীগের ৫ বারের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক ভূইয়া।
বৃহস্পতিবার (৯-ফেব্রুয়ারী) বিকেল ৫ টার সময় জাজিরার বিলাসপুর ইউনিয়নের জানখান কান্দি গ্রামে অবস্থিত তার নিজস্ব বাসভবনে সাংবাদিকদের সাথে বিশেষ আলাপচারিতায় সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে তিনি এই মন্তব্য করেন। এসময় তিনি জাজিরা ও শরীয়তপুরের সাংবাদিকদের মানোন্নয়নে কাজ করে যাবেন বলে আশ্বাস প্রদান করেন।
বি এম মোজাম্মেল হক ভূইয়ার পূর্ব নির্ধারিত সাংবাদিকদের সাথে বিশেষ আলাপচারিতার এই প্রোগ্রামে অনলাইনসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত শরীয়তপুর ও জাজিরার অন্তত ৪০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত সাংবাদিকরা পেশাদারিত্ব নিয়ে কাজ করার ক্ষেত্রে নানা প্রতিবন্ধকতা ও পারিপার্শ্বিক অন্যান্য সমস্যা সমাধানে একজন সিনিয়র রাজনীতিবিদ হিসেবে তাকে এগিয়ে আসার আহবান জানান।
উল্লেখ্য: বি এম মোজাম্মেল হক ভূইয়া ২০০৯ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত পরপর দুইবার শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। পাশাপাশি টানা পঞ্চম বারের মত বাংলাদেশ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন এবং আওয়ামিলীগের একজন সিনিয়র নেতা হিসেবে বাংলাদেশের বিভিন্ন প্রান্তে সংগঠনকে গোছানোর জন্য করে যাচ্ছেন।