বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১, ১৩ জিলকদ, ১৪৪৫

নির্বাচনি দায়িত্ব যথাযথভাবে পালন করব: আইজিপি

 

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আমরা নির্বাচনি দায়িত্ব নির্বাচন কমিশনের অধীনে যথাযথভাবে পালন করে থাকি। নির্বাচন কমিশন যে দায়িত্ব আমাদের উপর অর্পণ করবে আমরা সে দায়িত্ব যথাযথভাবে পেশাদারিত্বের সঙ্গে পালন করব। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে জিরো টলারেন্স নীতি অনুসরণ করব।

বুধবার বিকালে শরীয়তপুরের নড়িয়ার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের নবীনবরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে যেখানে পাশ্চাত্যের দেশগুলো হিমশিম খাচ্ছে সেখানে আমরা সফল হয়েছি। এছাড়া আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণেও আমরা সফলভাবে দায়িত্ব পালন করে মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করেছি।

অনুষ্ঠানে পুলিশের সাবেক মহাপরিদর্শক একেএম শহিদুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক (ট্যুরিস্ট) হাবিবুর রহমান, অতিরিক্ত ডিআইজি সাইফুল্লাহ আল মামুন, সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার সাইফুল হক, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মনকর্তা শেখ রাশেদুজ্জামান, উপজেলা চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মজিদ জরিনা ফাউন্ডেশন ট্রাস্টি বোর্ডের সদস্য একেএম ইসমাইল হক। স্বাগত বক্তব্য দেন মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এম ফরিদ আল হোসাইন, বিঝারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলম চৌকিদার, বিশিষ্ঠ ব্যবসায়ী মোতালেফ ঢালী ।