বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ, ১৪৩১, ১১ মহর্‌রম, ১৪৪৬
গোসাইরহাট।

চোরাই স্বর্ণালংকার ও টাকাসহ দুই চোর গ্রেফতার

শরীয়তপুর গোপাইরহাটের কুচাইপট্রি ইউনিয়নে একটি বাসা থেকে চুরি হওয়া স্বর্ণালংকার ও টাকাসহ দুইজনকে গ্রেফতার করেছে গোসাইরহাট থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, একই গ্রামের চুন্নু গাজীর ছেলে  কাঞ্চন গাজী (২৫) ও জসিম গাজীর ছেলে রাশেদ গাজী (২০)।
বৃহস্পতিবার (১৬ ফেব্রয়ারী) গোসাইরহাট থানার কুচাইপট্রি বসকাঠি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশের এসআই অনির্বান ঘোষ সঙ্গীও ফোর্স। এ সময় তাদের হেফাজত হতে চুরি হওয়া ১টি স্বর্ণের চেইন এক জোড়া কানের দোল দুটি হাতের বালা যা আনুমানিক তিন ভরি ও নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।
পুলিশ এসআই অনির্বান ঘোষ ও স্জাথানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৫ ফেব্রয়ারী) কুচাইপট্রি ইউনিয়নের বসকাঠি গ্রামের শাহাজালাল পাইকের বাসা থেকে ১টি স্বর্ণের চেইন, ১ জোড়া স্বর্ণের কানের দুল, ১ জোড়া স্বর্ণের হাতের বালা  চুরির ঘটনা ঘটে। উক্ত চুরির ঘটনায় শাহাজালাল পা্গইক বাদী হয়ে গোসাইরহাট থানায় একটি মামলা দায়ের করে। মামলাটি তদন্ত শুরু করে গোসাইরহাট থানা পুলিশের একটি টিম। এরপরে কুচাইপট্রির বসকাঠি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে চুরাইকৃত মালামাল সহ গ্রেফতার করা হয়।
গোসাইরহাট থানা এসআই অনির্বান ঘোষ বলেন চোরের ঘটনাকে মামলা দায়ের করলে আমি ও আমার সঙ্গিও ফোর্স অভিযানে চালিয়ে চুরাইকৃত মালামাল সহ দুই চোরকে করতে সক্ষম হয় তাদের বিরুদ্ধে চুরির মামলা করে আদালতে প্রেরন করা হবে।