বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ, ১৪৩১, ১১ মহর্‌রম, ১৪৪৬

আসামি ধরতে গিয়ে হামলার শিকার বাড্ডা থানার ৪ পুলিশ

 

রাজধানীর ভাটারায় নারী নির্যাতন মামলার আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বাড্ডা থানার ৪ পুলিশ সদস্য।

আহতরা হলেন- বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) নূর আলম মাসুম সিদ্দিকি, উপ-পরিদর্শক রাসেল পারভেজ ও সহকারী উপ-পরিদর্শক আমির আফজাল ও একজন কনস্টেবল।

বিষয়টি নিশ্চিত করে ভাটারা থানার ওসি এবিএম আসাদুজ্জামান বলেন, বাড্ডা থানার একটি মামলায় আসামি রাইসুল ইসলামকে আজ দুপুরে গ্রেফতার করতে বাড্ডা থানার পুলিশ ভাটারার ঢালি বাড়িতে যায়। এ সময় আসামি রাইসুলের স্ত্রী তাহিরা দা নিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা করে। এ হামলায় বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন), একজন এসআই, এএসআই ও একজন কনস্টেবল আহত হয়েছেন। পরে ভাটারা থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে রাইসুল ও তাহিরাকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে ভাটারা থানায় পুলিশের ওপর হামলার অভিযোগে একটি মামলা হয়েছে।

বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ  বলেন, রাইসুল ইসলাম নারী নির্যাতন মামলার আসামি। বাড্ডা থানা থেকে তাদের গ্রেফতার করতে একটি টিম ভাটারার ঢালি বাড়িতে যায়। এ সময় আসামির স্ত্রী তাহিরা ইসলাম দা দিয়ে পুলিশ সদস্যদের এলোপাতাড়ি কোপাতে থাকেন। তাহিরার অতর্কিত হামলায় ৪ পুলিশ সদস্য আহত হন। পরে ভাটারা থানা পুলিশ এসে তাদের গ্রেফতার করে এবং তাদের বিরুদ্ধে একটি মামলাও দায়ের হয়েছে। আহত পুলিশ সদস্যরা বর্তমানে সুস্থ আছেন ।