বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন, ১৪৩০, ১৭ শাবান, ১৪৪৫

সন্তানদের তালাবদ্ধ করে মাকে ধর্ষণ, অতঃপর…

দুই সন্তানকে পাশের ঘরে তালাবদ্ধ করে রেখে মাকে রাতভর ধর্ষণের অভিযোগে কামরুজ্জামান প্রামাণিক (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।

রোববার রাত সাড়ে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প অধিনায়ক মেজর মোস্তফা জামান। ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের কালাই উপজেলার থল গ্রামে।

আটক কামরুজ্জামান একই গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

অভিযোগের সূত্রে মেজর মোস্তফা জামান জানান, একই গ্রামের ভুক্তভোগী এক গৃহবধূর গোসলের দৃশ্য গোপনে ধারণ করেন অভিযুক্ত কামরুজ্জামান। পরে সেই দৃশ্য ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধূকে বেশ কিছু দিন ধরে ধর্ষণ করে আসছিলেন তিনি।

এরই ধারাবাহিকতায় শনিবার মধ্য রাতে কামরুজ্জামান ওই গৃহবধূর টিনের বেড়া দিয়ে ঘেরা বাড়ির ভেতরে প্রবেশ করেন। পরে পাশের একটি কক্ষে গৃহবধূর দুই ছেলেকে বাইরে থেকে তালা দিয়ে আটকে রেখে অন্য একটি কক্ষে গৃহবধূকে রাতভর ধর্ষণ করতে থাকেন তিনি।

গৃহবধূর ছেলেরা কৌশলে মুক্ত হয়ে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে ফোন করে বিষয়টি জানায়। এর পর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার নেতৃত্বে ভোররাতে ঘটনাস্থল থেকে কামরুজ্জামানকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটককৃত কামরুজ্জামানের বিরুদ্ধে জয়পুরহাটের কালাই থানায় মামলা করা হয়। তাকে বিকালে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে বলেও জানান অধিনায়ক মেজর মোস্তফা জামান।