বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১, ১৩ জিলকদ, ১৪৪৫

জাজিরায় এক কেজি গাজাসহ দুইজন আটক

শরীয়তপুরের জাজিরা পৌরসভার খোশাল শিকদার কান্দি এলাকা থেকে এক কেজি গাজাসহ দুইজনকে আটক করেছে জাজিরা থানা পুলিশ। সোমবার (৬-মার্চ) দুপুরে জাজিরা পৌরসভার খোশাল শিকদার কান্দি থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, জাজিরার উত্তর খোশাল শিকদার কান্দি এলাকার ইদ্রিস মাদবরের স্ত্রী নুরজাহান বেগম(৫০) এবং অপরজন মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈখালি ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের মৃত আলী আহম্মেদ তালুকদারের ছেলে মো: কালাচান তালুকদার(৪০)।
জাজিরা থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মো: ফরিদ মিয়ার নেতৃত্বে একটি টিম সোমবার দুপুরে  খোশাল শিকদার কান্দির ইদ্রিস মাদবরের গাছের বাগানের মধ্যে অভিযান চালিয়ে তাদের গাজাসহ হাতেনাতে আটক করা হয়।
পরে জাজিরা থানায় নিয়ে এসে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫/৩৩ নম্বরের একটি নিয়মিত মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হয়। এছাড়া আসামি মো: কালাচান তালুকদারের বিরুদ্ধে ইতিপূর্বেও হাজারীবাগ থানায় ২০২১ সালের ২৬/৫৮৮ এবং কামরাঙ্গীরচর থানায় ২০১৯ সালের ১৬/৫৮৮ নম্বরের দুটি মাদক মামলা রয়েছে।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা পৌরসভার খোশাল শিকদার কান্দি গ্রামের ইদ্রিস মাদবরের কাঠ গাছের বাগানে অভিযান চালিয়ে এক কেজি গাজাসহ তাদের আটক করি। পরে মামলা দিয়ে তাদের আদালতে প্রেরণ করি।