শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩, ২৪ অগ্রহায়ণ, ১৪৩০, ২৪ জমাদিউল আউয়াল, ১৪৪৫

জাজিরা প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাজিরা প্রেসক্লাবের আয়োজনে একটি আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫-এপ্রিল) আসরের পরে জাজিরা প্রেসক্লাব তথা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৩য় তলায় উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: কামরুল হাসান সোহেল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা পৌরসভার মেয়র মো: ইদ্রুস মাদবর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, পুলিশ-পরিদর্শক (তদন্ত) মো: সুজন হক এবং পদ্মাসেতু দক্ষিণ থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা, মুক্তিযোদ্ধার সন্তান এবং শিক্ষক সমাজের প্রতিনিধিগনসহ শরীয়তপুরে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিগন ও বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, জাজিরা প্রেসক্লাবের অর্থ ও দপ্তর সম্পাদক জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার জাজিরা প্রতিনিধি মো: ইমরান হোসাইন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রমুখ। আলোচনা সভা শেষে এবং ইফতারের পূর্ব মূহুর্তে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া-মুনাজাত করা হয়।