বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১, ১৩ জিলকদ, ১৪৪৫

‘জনগণের ভোটেই শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে’

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শতভাগ নিশ্চয়তা দিয়ে বলতে পারি— জনগণের ভোটেই শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবেন। দেশের সাধারণ জনগণ চায় শেখ হাসিনা ক্ষমতায় থাক চিরকাল। কারণ জননেত্রী শেখ হাসিনা সুস্থ থাকলে ও ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে ও শান্তিতে থাকে।

রোববার সন্ধ্যায় নিজ বাসভবনে নেতাকর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি সরকারের আমলে জনগণের জীবন কেটেছে অশান্তি ও আতঙ্কের মধ্য দিয়ে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনাকে খুব দরকার। তাই আপনারা জননেত্রী শেখ হাসিনা ও তার পরিবারের লোকজনের জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর যে উন্নয়ন হয়েছে, তার সঠিক তথ্য দেশের সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। একই সঙ্গে জামায়াত ও বিএনপির ষড়যন্ত্রের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে। তারা দেশকে ধ্বংসের জন্য ষড়যন্ত্র করছে। তারা (বিএনপি) ষড়যন্ত্র করে ক্ষমতায় আসতে চায়।

এ সময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যপিকা তাহমিনা সিদ্দিকী, সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল আলম খোকন বেপারি, সাংগঠনিক সম্পাদক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হাসান ইয়াদ উপস্থিত ছিলেন।

এ ছাড়া ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, কালকিনি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র মো. এনায়েত হোসেন হাওলাদার, ডাসার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সৈয়দ শাখাওয়াত হোসেন, মাদারীপুর জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা মীর মামুন অর রশীদ, আওয়ামী লীগ নেতা মো. মাহবুবুর রহমান মামুন মুন্সী, উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার, কালকিনি উপজেলা কৃষক লীগের আহ্বায়ক এমদাদুল হক সরদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান সবুজ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফরিদ সরদার, কালকিনি উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মো. ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন প্রমুখ।