বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১, ২০ জিলকদ, ১৪৪৫

গোসাইরহাট পৌরসভা নির্বাচন পোস্টার টানানো নিয়ে হামলায় স্বতন্ত্র প্রার্থীর ১০ কর্মী আহত

 

গোসাইরহাট পৌরসভা নির্বাচনে পোস্টার টানানো কেন্দ করে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ১০ কর্মী আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আহতদের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর নাম জাকির হোসেন দুলাল (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী দেওয়ান মো. শাহজাহান (জগ প্রতীক)। শাহজাহান সমর্থকরা মঙ্গলবার সকালে গোসাইরহাট পৌরসভার ধীপুর বটতল পুরাতন থানা এলাকায় পোস্টার টানাচ্ছিলেন। এ সময় দুলালের সমর্থক আ. রহিমের নেতৃত্বে ফারুক পাইক, ইয়ামিন সিকদার, ইলিয়াছ আকন, লিটন আকন, জলিল সরদার, কামাল আকনসহ ২০-২৫ জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। হামলাকারীরা শাহজাহানের সমর্থক নিপু দেওয়ান, মানিক দেওয়ান, হেলাল সরদার, দেওয়ান বাড়ি মসজিদের ঈমাম মাসুদ হুজুর ও রিফাত দেওয়ানকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। আঘাতে নিপু দেওয়ানের কানের পর্দা ফেটে যায়।

এ ঘটনায় নিপু দেওয়ান গোসাইরহাট থানায় আটজনকে আসামি করে মামলা করেছেন। এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী শাহজাহান বলেন, আমার প্রতি জনসমর্থনের পাল্লায় ঈর্ষান্বিত হয়ে নৌকা সমর্থকরা আমার নেতাকর্মীদের মারধর করেছে। আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

আওয়ামী লীগ প্রার্থী জাকির বলেন, নির্বাচনি বৈতরণী পার হওয়ার জন্য প্রতিপক্ষ আমার সমর্থকদের নামে মিথ্যা মামলা দিয়েছে। এই মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।