বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন, ১৪৩০, ১৭ শাবান, ১৪৪৫

গোসাইরহাটে গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

শরীয়তপুর গোসাইরহাটে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবা সহ খোকন ঢালী (৪০)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ। আজ দুপুর ২টার দিকে চরধীপুর গ্রামের দিলু পেদার বাগান থেকে থেকে এসব ইয়াবা ও গাঁজা সহ তাকে আটক করা হয়। এসময় খোকন পালানোর চেস্টায় পানিতে ঝাঁপ দিলে পুলিশ পানিতে নেমে তাকে আটক করতে সক্ষম হয়। মাদক ব্যবসায়ী মো. খোকন ঢালী উপজেলার চরধীপুর গ্রামের মৃত শাহাজানএর ছেলে। গোসাইরহাট থানা পুলিশ জানায়, খোকন ঢালী একজন মাদক ব্যবসায়ী। সে বিভিন্ন জেলা থেকে থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে গোসাইরহাটের ধীপুর গ্রামে থেকে আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মনিরুজ্জামান এসআই সোহেল নেতৃত্বে ,এসআই হানিফ, শহিদুজ্জমান ও সংগীয় পুলিশের একটি টিম রোববার দুপুর ২টার দিকে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী খোকনকে ৪০ পিস ইয়াবা যার মূল্য তিনহাজার টাকা এবং একহাজার টাকা মূল্যের ২০০গ্রাম গাঁজা সহ তাকে আটক করা হয়। এ ঘটনায় গোসাইরহাট থানায় মাধক মামলা দায়ের করা হয়েছে।
এ সময় এসআই মনিরুজ্জামান বলেন, মাধক বিরুধী অভিযানের অংশ হিসেবে আজ ওসি স্যারের নির্দেশনায় মাধক গোসাইরহাট থানা কতৃক মাধক বিরুধী অভিযান অব্যাহত আছে।