বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১, ১৩ জিলকদ, ১৪৪৫

কোনো ষড়যন্ত্রই আ.লীগের বিজয়কে বাঁধাগ্রস্ত করতে পারবে না: এনামুল হক শামীম

পানিসম্পদ উপমন্ত্রী  এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র হয়েছে। যড়যন্ত্র হচ্ছে। তবে কোনো ষড়যন্ত্রই এ উন্নয়ন অগ্রযাত্রাকে থামাতে পারবে না। এদেশের মানুষের একমাত্র আস্থার প্রতীক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। কোনো ষড়যন্ত্রই আওয়ামীলীগের বিজয়কে বাঁধাগ্রস্ত করতে পারবে না
বুধবার (৬ সেপ্টেম্বর)  সকালে শরীয়তপুরের নড়িয়া পানি ভবনে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ হওয়ার পর এখন স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ চলমান রয়েছে।
বিএনপি যতই সমাবেশের নামে জনগণকে বিভ্রান্ত  করুক  কোনো লাভ হবে না,  জনগণ বিএনপি’র দুঃশাসনের কথা ভুলে নাই।
তিনি বলেন, আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার কথা ভুলে নাই। ক্ষমতায় থাকতে অর্থ পাচারের কথা ভুলে নাই। হাওয়া ভবনের কথা ভুলে নাই। অপরাজনীতির কারণে জনবিচ্ছিন্ন গণধিকৃত বিএনপি আর  কোনো দিন ক্ষমতায় আসবে না।  নৌকাকে কিভাবে তীরে ভিড়াতে হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা জানেন। যতই ষড়যন্ত্র চক্রান্ত করুক না কেন, ওরা নির্বাচন বানচাল করতে চায়। ওদের মানুষ ভোট দিবে না। ওরা যদি নির্বাচন বানচাল করতে আসে। তাহলে জনগণকে সাথে নিয়ে তাদেরকে দাঁতভাঙা জবাব দেয়া হবে।
আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দেশের প্রত্যন্ত অঞ্চলেও ব্যাপক উন্নয়ন হচ্ছে। তিনি ক্ষমতায়না থাকলে পদ্মাসেতু তৈরি হতো না। তাঁর নেতৃত্বে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। চলমান এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই। দেশে ইতোমধ্যে পদ্মাসেতু, মেট্রোরেলসহ বিভিন্ন মেগা প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। এই বছরে আরো মেগা প্রকল্পের উদ্বোধন হবে। উন্নয়ন ও অগ্রযাত্রায় আবার আমরা আরেক ধাপ এগিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ওহাব বেপারী, আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ার