বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১, ১৩ জিলকদ, ১৪৪৫

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাজিরায় আলোচনা সভা

 

জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক  আলোচনা সভায় শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও শরীয়তপুর-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম কোতোয়াল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনা ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ বিনির্মানে ভূমিকা রাখতে হবে।

গতকাল শুক্রবার বিকালে  শরীয়তপুর জেলা জাজিরা উপজেলার নাওডোবা পদ্মা সেতেু দক্ষণি থানাধীন খান মাকেটে ইউনিয়ন  আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভার অনুষ্ঠিত হয় ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও শরীয়তপুর-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম কোতোয়াল আরো বলেন, জাতির পিতার আদর্শে সোনার বাংলা গড়ে তুলতে পারলে সেটিই হবে বঙ্গবন্ধুর প্রতি আমাদের শ্রদ্ধা। পরবর্তী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গঠনে ভূমিকা রাখতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়তে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনা লালন করার আহবান জানান তিনি।

 

https://youtu.be/jjIgSI1j0tM

 

আলোচনা ও দোয়া মাহফিলে নাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক  মোঃ কালাম খানের সভাপতিত্বে এবং পদ্মাসেতু দক্ষিণ থানার জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি  মোঃ আইয়ুব আলী ফকিরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার আব্দুল কাদের হাওলাদার, নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এম.এ বারি সেলিম চোকদার, পূর্বনাওডোবা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লাল চাঁন মাদবর প্রমুখ।
এতে উপস্থিত ছিলেন , পূর্বনাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা বাচ্চু মাদবর, আলাউদ্দিন গোমস্তা, নাওডোবা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ দাদন ঢালী, ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ নাসিম (বাচ্চু মোল্যা) নাওডোবা ও পূর্বনাওডোবার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।