শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১, ১০ শাওয়াল, ১৪৪৫

নড়িয়া আ.লীগ সম্পাদকের বিরুদ্ধে মানববন্ধন

 

সাবেক সংসদ-সদস্য ও ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা মরহুম কর্নেল (অব.) শওকত আলী ও তার পরিবারের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার অভিযোগ এনে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মানববন্ধনে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেছে নড়িয়া-সখিপুর তৃণমূল আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

আগামী দুদিনের মধ্যে সাধারণ সম্পাদক দুঃখ প্রকাশ না করলে কঠোর আন্দলনের হুমকি প্রদান করে। মঙ্গলবার দুপুরে নড়িয়া পৌরসভার সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। তবে সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন বলছেন, তিনি কোনো কুরুচিপূর্ণ বক্তব্য দেননি। বিএনপি-জামায়াতকে সঙ্গে নিয়ে নড়িয়া অঞ্চলে রাজনৈতিক মাঠ প্রতিষ্ঠিত করার জন্য তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করছে। তাদের সঙ্গে আওয়ামী লীগের কোনো নেতাকর্মী নেই।

মানববন্ধনে বক্তৃতা করেন, শরীয়তপুর জেলা পরিষদের সদস্য ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আজগর চুন্নু, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিএম মনির হোসেন, সখিপুর থানা আওয়ামী লীগ নেতা মাইন উদ্দিন লস্কর, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের ১নং ওয়ার্ডের সভাপতি মো. শাহিন খান প্রমুখ। শরীয়তপুর জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ও নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ বলেন, নড়িয়ায় আমাদের আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে। এখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দেবেন আমরা সবাই তার পক্ষে কাজ করব।