সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ়, ১৪৩১, ৮ মহর্‌রম, ১৪৪৬

গোসাইরহাটে অ্যান্ড্রয়েড মোবাইল ফোন বিস্ফোরণে একজন আহত

শরীয়তপুর গোসাইরহাট পৌর এলাকায় মোবাইল ফোন বিস্ফোরণে মো.আনিসুর রহমান চৌধুরী (৩৫) নামের এক ব্যক্তি দগ্ধ হয়ে আহত হয়েছেন। আনিসুর রহমানের বাড়ি বরিশালের মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের বৌর্জমহন গ্রামে। সে ওই গ্রামের হাকিম সরদার ছেলে আহত আনিসুর চট্রগ্রামে একটি বেসরকারি কোম্পানির জাহাজের চিফ ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি করেন। ওই ঘটনাটি ঘটেছে গতকলা মঙ্গলবার রাত সাড়ে ৮টায় গোসাইরহাট পৌর এলাকার দাশেরজঙ্গল গ্রামের হুমায়ুন সিকদারের ভাড়া বাড়িতে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকেন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ঘর থেকে বিকট শব্দ হয় গিয়ে দেখা যায় আনিসুরের হাতে থাকা মোবাইলফোন বিস্ফোরণ হয়ে তার বুকে আঘাত পেয়ে চামড়া পুড়ে ঝলশে গেছে তাতক্ষনিক হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসি।
আহত আনিসুর রহমান বলেন, আমার একটি পুরাতন অ্যান্ড্রয়েড মোবাইলফোন ছিলো সেটার বের করে দেখি ব্যাটারী ফুলে গেছে  এমন অবস্থায় আমি ব্যাটারিটা মোবাইলফোনে লাগানোর সময় আকস্মিকভাবে ফোনটির বিস্ফোরণ ঘটে। এতে আমার বুকের মাঝখানে ঝলসে যায়, গায়ে পড়া টিসার্টিও পুড়ে যায়। এসময় আমাকে উদ্ধার করে গোসাইরহাট সরকারি হাসপাতালে ভর্তি করান। ওই মোবাইলফোনটি চায়নার শাওমী কোম্পানির তৈরি।