বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ, ১৪৩১, ১১ মহর্‌রম, ১৪৪৬

মোবাইলের ব্যাটারি বিস্ফোরণে পুড়ল যুবকের বুক

 

শরীয়তপুরের গোসাইরহাটে মোবাইল ফোনের ব্যাটারি বিস্ফোরণে আনিসুর রহমান (৩৫) নামে এক যুবক আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার দাসের জঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আনিসুর রহমান বরিশালের মুলাদি এলাকার মৃত আব্দুল হাকিম সরদারের ছেলে। তিনি গোসাইরহাটের দাসের জঙ্গল এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করেন।

আহত আনিসুর রহমান শরীয়তপুর চোখ বলেন, চট্টগ্রামে একটি জাহাজে চাকরি করতাম। সম্প্রতি ছুটি নিয়ে গোসাইরহাটে ভাড়া বাসায় এসেছি। মঙ্গলবার রাতে বাসায় থাকা রেডমি ৮ মডেলের একটি পুরাতন মোবাইল ফোনের ফুলে ওঠা ব্যাটারি দেখার জন্য পিন দিয়ে ছিদ্র করেছিলাম। ছিদ্র করার সাথে সাথে ব্যাটারি বিস্ফোরণ ঘটে আমার গায়ে এসে লাগে। এতে আমার বুকের কিছু অংশ পুড়ে যায়। পরবর্তীতে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাসায় ফিরে এসেছি। এখনো অনেকটা অসুস্থ আমি। প্রয়োজনবোধ করলে আবার হাসপাতালে যাব।

এ বিষয়ে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান বলেন, মোবাইলের ব্যাটারি বিস্ফোরণে আহত হয়ে এক ব্যক্তি  চিকিৎসা নিতে এসেছিলেন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।