শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১, ১০ শাওয়াল, ১৪৪৫

গোসাইরহাটে কৃষকলীগ নেতার উপর হামালার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

গোসাইরহাট উপজেলা কৃষকলীগের সভাপতি ও সামন্তসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম বেপারীর উপর হামলা সহ বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র-নৈরাজ্যের প্রতিবাদে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় বিক্ষোভ প্রতিবাদ মিছিল-সমাবেশ করেছে আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন। আজ রোববার সকাল সাড়ে দশটায় উপজেলার দাশের জঙ্গল বাজারে ন্যাশনাল ব্যাংক সংলগ্ন এক বিক্ষোভ প্রতিবাদ মিছিল ও সমাবেশ করে গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগ।
সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজাহান সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, জাকির হোসেন দুলাল, উপজেলা যুবলীগের সভাপতি নুরুজ্জামান মৃধা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন বাবলু মৃধা , স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুলতান মো. টিপু কোতোয়াল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান, উপজেলা যুবলীগের সহসভাপতি মনিরুজ্উজমাান আলহাজ, পজেলা ছাত্রলীগের সভাপতি আজমল হোসেন নয়ন দেওয়ান প্রমুখ।
এ সময় বিভিন্ন ইউনিয়ন – পৌরসভা আওয়ামী লীগ.যুবলীগ, কৃষকলীগ.ছাত্রলীগ শ্রমিকলীগ এবং স্বেছাসেবকলীগ. মহিলা আওয়ামীলীগ এবং ওলামালীগের নেত্রীবৃন্দ এবং পৌরসভার মেয়র আবদুল আউয়াল সরদার ও প্যানেল মেয়র ৭নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিন রাড়ী ও ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ মিছিল যোগে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহন করেন।