মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ, ১৪৩১, ১৩ শাওয়াল, ১৪৪৫

আহত দুলাভাইকে দেখতে যাওয়ার পথে ট্রলির ধাক্কায় কলেজছাত্র নিহত

শরীয়তপুরে বালু বোঝাই ট্রলির ধাক্কায় আমল হাওলাদার (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ৯টার দিকে সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের উপরগাঁও এলাকার এ দুর্ঘটনা ঘটে।

আমল হাওলাদার সদর উপজেলার বাইশরশি এলাকার মৃধা কান্দি গ্রামের নূর আলম হাওলাদারের ছেলে। সে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে মোটরসাইকেল যোগে সদর উপজেলার বাইশরশি এলাকা থেকে শহরে দিকে আসছিল আমল হাওলাদারের দুলাভাই সানাউল্লাহ। পথে এক অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে আহত হন তিনি। মোটরসাইকেলটি রেখে স্থানীয়রা আহত সানাউল্লাহকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। পরে ওই একই মোটরসাইকেল নিয়ে আমল হাওলাদার তার দুলাভাই সানাউল্লাহকে হাসপাতালে দেখতে আসার পথে আংগারিয়ার উপরগাঁও এলাকার টিপু মাদবরের ব্রিকসফিল্ডের কাছে এলে বালু বোঝাই একটি ট্রলি মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা মারে।

এতে মোটরসাইকেলে থাকা আমল ও আরেক আরোহী রমজান রাস্তায় পড়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আমল হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ্ উদ্দিন আহাম্মেদ বলেন, বালু বোঝাই একটি ট্রলির ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ঘটনার পরই ট্রলিচালক পালিয়ে যায়। ট্রলিটি পুলিশের হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।