শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১, ১০ শাওয়াল, ১৪৪৫

শরীয়তপুর-৩ আসনে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিলেন ডা. হেলাল উদ্দিন

 

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক ছাত্রনেতা ডা. হেলাল উদ্দিন। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন তিনি।

এ ব্যাপারে ডা. হেলাল উদ্দিন বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট যুব সমাজকে অগ্রনী ভূমিকা রাখতে হবে। তারই ধারাবাহিকতায় শরীয়তপুর-৩ আসনকে আরও উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট এলাকা হিসেবে গড়ে তুলতে যুব সমাজকে নেতৃত্বে আসা প্রয়োজন। তাই এলাকার মানুষের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতেই আমি প্রার্থী হয়েছি। দল ও ওই এলাকায় আমার ত্যাগ ও শ্রম রয়েছে। তাই রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি অতীতের সকল রেকর্ড ভেঙে আমি বিপুল ভোটে বিজয়ী হবো, ইনশাআল্লাহ।

জানা গেছে, ডা. হেলাল উদ্দিন ছাত্রজীবন থেকেই
পারিবারিকভাবেই বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক। স্কুল জীবনেই ছাত্রলীগের কর্মী হিসেবে হাতেখড়ি নেন। এর পর্যায়ক্রমে ঢাকা ডেন্টাল কলেজ ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির বিভিন্ন পর্যায়ে পদে থেকে নেতৃত্ব দেন। পরবর্তীতে যুবলীগের কেন্দ্রীয় কমিটর উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা। এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও ডেপুটি রেজিস্ট্রার।