বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ, ১৪৩১, ১১ মহর্‌রম, ১৪৪৬

নড়িয়ায় সাংবাদিকদের সাথে একেএম এনামুল হক শামীমের মতবিনিময় সভা

পানি সম্পদ উপমন্ত্রী এবং আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি ভোট বর্জনের কথা বলছে, কিন্তু সারাদেশে নির্বাচনী আমেজ সৃষ্টি হয়েছে। এই আমেজ আর দেশে আওয়ামী লীগ সরকারের চলমান উন্নয়ন দেখে এখন বিএনপির অনেক সমর্থকরাও আমাদের ভোটের মিছিলের পেছনে পেছনে হাঁটছে। ৭ তারিখে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য তারাও কেন্দ্রে যাবে।
বুধবার (৩ জানুয়ারী) শরীয়তপুর-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম এনামুল হক শামীম নড়িয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শরীয়তপুর জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

তিনি বলেন, বিগত ৫ বছরে সারা বাংলাদেশ না হয় বাদ দিলাম শুধু শরীয়তপুর জেলার নড়িয়া ও সখিপুরে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ তো হাসিনা এঁর বদৌলতে যে উন্নয়ন হয়েছে তার বর্ননা দিতে কয়েক দিন সময় পেরিয়ে যাবে। বিগত ৫০ বছরের পদ্মার ভাঙ্গনে নড়িয়ার ৫০ হাজার পরিবার তাদের সহায় সম্বল এমনকি পিতা-মাতার কবর টুকু রক্ষা করতে নাপারার আর্তনাথ! যা বন্ধ করতে সক্ষম হয়েছি। আপনারাই সংবাদ করেছেন ভাঙ্গন কবলিত নড়িয়ার পদ্মার পাড় এখন পর্যটন কেন্দ্র। এ ছাড়া নড়িয়া হাসপাতাল, গোলাম মাওলা উড়াল সেতু, বঙ্গবন্ধু কৃষি বিশ্ব বিদ্যালয়সহ শিক্ষা, স্বাস্থ্য, সড়ক যোগাযোগে ব্রীজ কালভাট নির্মাণ করা হয়েছে। বিগত ৩০ বছরে যা হয়নি তা ৫ বছরে করে দিয়েছি। এ সব সম্ভব হয়েছে শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বের কারণে।

তিনি বলেন, আমি ২০১৮ সালে নির্বাচিত হবার পর নড়িয়া শহীদ মিনারে সমবেত জনতার সমাবেশে জানতে চেয়েছিলাম আপনারা কি চান? আপনারা শুধু নদী ভাঙ্গন বন্ধ করার দাবী করেছিলেন। আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম এবং তা করতে সক্ষম হয়েছি। এ ছাড়া ফায়ার সার্ভিস, সাবমেরিন ক্যাবলের মাধ্যমে চরআত্রা, নওপাড়া ও কাচিঁকাটায় শতভাগ বিদ্যুতায়ন, আমার আসনে সকল প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে পাকা ভবন করে দিয়েছি।
নড়িয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক, জেলা আওযামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাবেক সংসদ এ্যাডভোকেট নাভানা আক্তার, নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি প্রমূখ।