বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১, ৬ জিলহজ, ১৪৪৫

বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

শরীয়তপুরের সখিপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সজিব নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মোটরসাইকেলে থাকা ওই স্কুলছাত্রের বন্ধু রিয়াদকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বেলা ১১ টার দিকে শরীয়তপুরের সখিপুর থানাধীন চরভাগা ইউনিয়নের শনি কান্দি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সজিব ব্যাপারী (১৮)। সেই চরভাগা ইউনিয়নের ঢালী কান্দি গ্রামের খোরশেদ ব্যাপারীর ছেলে। আর গুরুতর আহতের নাম রিয়াদ র‌্যাপারী (১৭)। সে ওই এলাকার কামরুল বেপারীর ছেলে। তারা দুজনেই চরভাগা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সজিব ও রিয়াদ স্কুলে একই শ্রেণিতে পড়াশোনা করত। মোটরসাইকেল নিয়ে বাড়ির পার্শ্ববর্তী একটি বিয়ে বাড়ি থেকে শনি কান্দি এলাকায় যাওয়ার পথে মাদ্রাসা সংলগ্ন সড়কে বেপরোয়া গতিতে সজীব মোটরসাইকেল চালাতে শুরু করে। এ সময় এক পথচারীকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়।

পরে স্থানীয়রা রিয়াদকে আহত অবস্থায় উদ্ধার করে ভেদরগঞ্জ উপজেলা কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী মিহাদ হোসেন বলেন, দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর সময় নিয়ন্ত্রণ করতে না পারায় এই দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। তার সাথে থাকা অন্যজনের দুই চোখই হয়ত নষ্ট হয়ে গেছে।

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, হেলমেট ছাড়া মোটরসাইকেল চালিয়েছিল তারা। নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে একজনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ সুরতহালের পর শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।