শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ, ১৪৩১, ১০ শাওয়াল, ১৪৪৫

শরীয়তপুরে অফিস বন্ধ রেখে আনন্দ ভ্রমণ

বৃহস্পতিবার অফিস বন্ধ রেখে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মঈন উদ্দিনসহ উপজেলার বিভিন্ন দপ্তরের ৭০ কর্মকর্তা-কার্মচারী আনন্দ ভ্রমণে কক্সবাজার যান। ফলে ওইদিন সেবা গ্রহীতারা উপজেলার বিভিন্ন দপ্তরে গিয়ে সেবা থেকে বঞ্চিত হয়েছেন বলে অভিযোগ করেছেন।

বৃহস্পতিবার দুপুরে সরেজমিন ইউএনও অফিসে দেখা যায়, উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কক্ষ তালাবদ্ধ। বন্ধ ছিল উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কার্যালয়ও।

খোঁজ নিয়ে জানা গেছে, বুধবার ইউএনও মঈন উদ্দিনসহ কর্মকর্তারা অফিস শেষ করে রাতে কক্সবাজার ভ্রমণের জন্য ঢাকায় যান। তারা দপ্তর থেকে ব্যক্তিগত ছুটি নিয়ে এ আনন্দ ভ্রমণে শরিক হয়েছেন।

ইউএনও মঈন উদ্দিন ছাড়াও যারা আনন্দ ভ্রমণে গিয়েছেন তারা হলেন উপজেলা চেয়ারম্যান আবুল হাশেম তপাদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাজুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনন্দময় ভৌমিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিএম সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ফারুক হোসেন তালুকদার ও নারী ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন।

এ বিষয়ে মোবাইল ফোনে জানতে চাইলে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাজুল ইসলাম বলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের তত্ত্বাবধানে আমরা ৭০ জন কক্সবাজারে ভ্রমণে এসেছি। রোববার থেকে আমাদের অফিসে পাবেন।

এ ব্যাপারে ইউএনওকে ফোন করলেও তিনি তা রিসিভ করেননি।

উপজেলা চেয়ারম্যান আবুল হাসেম তপাদারের সঙ্গে যোগাযোগ করলে ফোনে বলেন, আমি ঢাকার বাইরে আছি।