বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ, ১৪৩১, ৬ জিলহজ, ১৪৪৫

বাবা সাইফকে যেভাবে ব্ল্যাকমেইল করতেন সারা

বলিউড তারকা সারা আলি খানের সিনেমা ‘গ্যাসলাইট’ শিগগিরই মুক্তি পাচ্ছে। এই সিনেমার প্রচার চলছে বড় পরিসরে। চষে বেড়াচ্ছেন বিভিন্ন অঞ্চলে। ফলে গণমাধ্যমের সাক্ষাৎকারের একাধিক মুখোমুখি হতে হচ্ছে তাকে। সম্প্রতি তেমনই এক সাক্ষাৎকারে জানালেন, বাবা সাইফ আলি খানকে কীভাবে ব্ল্যাকমেইল করতেন তিনি।

সাইফ-অমৃতা সাবেক এই দম্পত্তির সন্তান সারা ও ইব্রাহিম। বাবা-মায়ের বিচ্ছেদের কারণে অনেক কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তাদের। আবার বাবা-মায়ের আলাদা থাকাকে কাজে লাগিয়ে তাদেরকে আবেগিভাবে ব্ল্যাকমেইল করতেন।

এ নিয়ে হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে বলা হয়, সারা বলেন, আমিও অনেক সময় বাবা-মাকে আমার শিকার বানিয়েছি, ব্ল্যাকমেইল করেছি। তখন আমার বয়স ১১, বাবার কাছে গিয়ে বলেছি, আব্বা, এখানে মা নেই, আমাদের তাই এটা দিতেই হবে। আবার যখন আমার বয়স ১৫ তখন গিয়ে বলেছি, আব্বা তুমি আমাদের সঙ্গে থাকো না, তাই এটা আমাদের চাই।

এর আগে এক সাক্ষাৎকারে সারা আলি খান বলেছিলেন, আমি ছোট থেকেই অনেক পরিপক্ব ছিলাম। যখন আমার ৯ বছর বয়স, তখনই বুঝতাম, বাবা-মা একসঙ্গে সুখে নেই। বরং তারা আলাদা থাকার পর থেকে অনেক হাসিখুশি জীবন কাটিয়েছেন। প্রথম ১০ বছরে আমি মায়ের মুখে হাসি দেখিনি, যেটা বাবার থেকে আলাদা হওয়ার পর দেখেছি। যদি দুটি পৃথক বাড়িতে বাবা-মাকে সুখী দেখি, তা হলে আমরা দুঃখ কেন পাব!

সাইফ-অমৃতার বিচ্ছেদের পর সারা ও ইব্রাহিমকে বড় করেন অমৃতা, তবে সাইফের সঙ্গেও তাদের নিয়মিত যোগাযোগ ছিল।

১৯৯১ সালের জানুয়ারিতে বিয়ে করেন সাইফ ও অমৃতা। ১৩ বছর একসঙ্গে থাকার পর ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। সারার জন্ম ১৯৯৫ সালের ১২ আগস্ট এবং ইব্রাহিমের জন্ম ২০০১ সালের ৫ মার্চ । ২০১২ সালে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ। বর্তমানে তাদেরও দুই সন্তান তৈমুর আলি খান ও জাহাঙ্গীর আলি খান।